1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রতিষ্ঠা হয়েছে মানুষের মৌলিক অধিকার-খাদ্যমন্ত্রী। - দৈনিক আজকের মেঘনা
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত। সংবাদিক ইমরুলের নামে পরিকল্পিত অপপ্রচার সংবাদিক মহলের নিন্দা। হারিয়ে যাওয়া ৯ ভরি ১৪ আনা স্বর্ণালংকার মেঘনা থানা পুলিশ কর্তৃক উদ্ধার। রাজাপুরে অসহায় সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত মেঘনায় ঈদ উপহার বিতরণ করেন খন্দকার বাতেন। মেঘনায় ঈদ উপহার ঘর পেলেন ২২ গৃহহীন পরিবার। মেঘনায় তৌফিক ও সোলমান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন করে এলাকাবাসী। মেঘনায় অভিবাসী কর্মী উন্নয়ন সংস্থার অভিযোগ ব্যবস্থাপনা কমিটি গঠন। মেঘনায় রোবটিক্স বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত নলছিটিতে ভিজিডি কার্যক্রমের অগ্রগতি পর্যালেচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রতিষ্ঠা হয়েছে মানুষের মৌলিক অধিকার-খাদ্যমন্ত্রী।

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
  • ৫০ বার পঠিত

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করে উন্নত সোনার বাংলা গড়া। সেই লক্ষ্য নিয়ে তার যোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে যুদ্ধবিধ্বস্ত তলাবিহীন ঝুড়ি থেকে দেশ আজ উন্নয়নশীল। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রতিষ্ঠা করেছেন মানুষের মৌলিক অধিকার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শনিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশব্যাপী যুক্ত থেকে ৬৬ হাজার ১ শত ৮৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মুজিব বর্ষের উপহার জমি ও গৃহ প্রদান কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। সাপাহার উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, একযোগে ঠিকানাহীন এতগুলো পরিবারকে জমিসহ গৃহ প্রদানের মাধ্যমে মুজিব বর্ষে সারা বিশ্বে এক অনন্য নজির স্থাপন করলেন প্রধানমন্ত্রী। যা পৃথিবীর ইতিহাসে মানবতার দৃষ্টান্ত হয়ে থাকবে। যাতে করে ধন্যবাদ দিলে প্রধানমন্ত্রীকে ছোট করা হবে, আমাদের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা, বরং সবাই মিলে সৃষ্টিকর্তার কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া করবো।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইব্রহীম হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল,
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ।
এসময় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে এ উপজেলার ১২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ দ্বিকক্ষ বিশিষ্ট গৃহ প্রদানের সার্টিফিকেট, কবুলিয়ত দলিল, খতিয়ান ও ডিসিআর সম্বলিত ফোল্ডার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews