পোস্টার বিহীন নির্বাচন করে নৌকার মাঝি মেজর মোহাম্মদ আলী(অব.) সুমনের বিশাল জয়

দাউদকান্দি উপজেলা

 

কুমিল্লার দাউদকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে পোস্টার বিহীন নির্বাচন করে বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন।

২০ অক্টোবর (মঙ্গলবার) দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে এই বিশাল বিজয় অর্জন করেন, উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পরেই মেজর মোহাম্মদ আলী ( অব.) সুমন বিভিন্ন গণমাধ্যম এবং ফেসবুক স্ট্যাটাসে পোস্টার বিহিন নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্তকরেন,

তিনি বলেন আমাকে চিনতে পোস্টার এর প্রয়োজন নেই, আমার উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব কালীন সময়ে বিশেষ করে করোনাকালীন সময় মানুষের সেবক হয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি এটা দাউদকান্দি বাসি সকলেই জানেন। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে আমি বাংলাদেশ সর্বপ্রথম ডিজিটাল পদ্ধতি অনলাইন কে কাজে লাগিয়ে নির্বাচনের প্রচারণা করে দেখিয়ে দিতে চাই নির্বাচন করতে পোস্টারের প্রয়োজন হয় না।
পোস্টার করতে গেলে যেমন অর্থ ব্যয় হয় আবার পরিবেশও নষ্ট হয়। আমার বিশ্বাস আমি দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান নই আমি দল-মত নির্বিশেষে সকলের সেবক হয়ে সব সময় কাজ করব।

উল্লেখ্য ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী সাইফুল আলম ৪২৩০ ভোট এবং আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন ১৫২২৩০ ভোট পেয়ে বিজয় হন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *