নৌকা নৌকা স্লোগানে মুখরিত মেজর মোহাম্মদ আলী সুমনের পথসভা ও গণসংযোগ।

দাউদকান্দি উপজেলা

 

আসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, মেজর মোহাম্মদ আলী’ অব. সুমনের নৌকা নৌকা স্লোগানে মুখরিত পথসভা ও গণসংযোগ।

দাউদকান্দি পৌরসভার বলদাখাল সিএনজি মালিক সমিতির ও গোয়ালমারী ইউনিয়নের গণসংযোগ ও পথসভায় হাজার হাজার মানুষের ঢল,নৌকা নৌকা স্লোগানে মুখরিত দাউদকান্দি থেকে গোয়ালমারী ইউনিয়ন পর্যন্ত।

সোমবার (০১২) অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দাউদকান্দি থেকে গোয়ালমারীসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মেজর মোহাম্মদ আলী অব. সুৃমন।

মেজর মোহাম্মদ আলী অব. সুমন বলেন, আমার নেতা মেজর জেনারেল অব. সুবিদ আলী ভূইয়া এমপি স্বাধীনতার দীর্ঘ ৩৫ বছর পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ৩ বার নৌকা উপহার দিয়েছেন।

গোয়ালমারী ইউনিয়নবাসী প্রমাণ করুন খুনি মোস্তাকের ইউনিয়ন সুন্দরপুর ও মোস্তাকের পেত আত্মা খন্দকার মোশাররফের ধানের শীষ প্রার্থীকে গোয়ালমারী ইউনিয়ন থেকে জামানত বাজেয়াপ্ত করে বিতাড়িত করবেন। নৌকায় ভোট দিন গোয়ালমারীর উন্নয়ন বুজেনিন।

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া বলেন
গ্রাম হবে শহর, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে নৌকার বিকল্প নেই, আসুন দাউদকান্দি উপজেলাকে ডিজিটালে রূপান্তরিত করতে নৌকায় ভোট দেই।

বক্তব্য রাখেন,
গোয়ালমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ
নূরে-আলম ভূইয়া বুলু, আওয়ামী লীগের নেতা আব্দুল মান্নান, নাজির আহম্মেদ, জেলা আওয়ামী শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিব উদ্দিন রকিব,
বলদাখাল গ্রীন সিএনজি মালিক সমিতির সভাপতি খন্দকার ছালাম, সাধারণ সম্পাদক রবিউল সরকার বাবু,

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ীলীগের সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতা বাবু বাসুদেব ঘোষ, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ হেলাল মাহমুদ, পৌর যুবলীগের নেতা মুরাদ চৌধুরী সুমনসহ গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *