নারায়ণগঞ্জে জাগো হিন্দু পরিষদের উদ্যোগে করোনায় কর্মহীন পরিবারকে খাদ্য উপহার সামগ্রী বিতরণ।

নারায়ণগঞ্জ

 

নারায়নগঞ্জ জেলা জাগো হিন্দু পরিষদের উদ্যোগে দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি কষ্টে মধ্যবিত্ত পরিবার। আর এই পরিবারের অসহায় কর্মহীন মানুষের ঘরে ঘরে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জাগো হিন্দু পরিষদের একঝাঁক উদীয়মান যুবক।

জাগো হিন্দু পরিষদের সহসভাপতি অসিম কুমার জানান, সংগঠনের সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও কিছু নিঃস্বার্থ এবং ত্যাগী মানুষের অনুদানে আমরা নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় প্রায় কয়েক শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিচ্ছি, একার্যক্রম চলমান থাকবে। জাগো হিন্দু পরিষদ সবসময় দেশের ক্লান্তিলগ্নে যেন অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারে এজন্য সবার আর্শীবাদ কামনা করছি।
আমাদের এই মহৎ কাজে পরামর্শ ও
সফল করার জন্য যারা সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ জানাই। সেই সাথে কৃতজ্ঞতা জানাই
জাগো হিন্দু পরিষদ নারায়নগঞ্জ জেলার সভাপতি কৃষ্ণ দাস কাজল ও সাধারণ সম্পাদক সুজন দাসকে যাদের সঠিক সিদ্ধান্ত ও পরামর্শ আমাদেরকে এই মহান কাজে সহায়তা করেছে।

এসময় উপস্থিত ছিলেন, সহ সভাপতি অসিম কুমার রায়,সহ সভাপতি সঞ্জীবন মন্ডল, সহ সাধারন সম্পাদক অভি রায়, সাংগঠনিক সম্পাদক সুমিত রায়, প্রচার সম্পাদক প্রদীপ দাস,সহ দপ্তর সম্পাদক পলাশ মন্ডল, কার্যকরী সদস্য পরিমল দাস এবং মহানগরের সভাপতি উজ্জ্বল ঘোষসহ আরও অনেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *