নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মতবিনিময় সভা

তিতাস উপজেলা

 

কুমিল্লা জেলার তিতাস উপজেলার ৭ নং নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান শান্তির মতবিনিময় সভা আগামী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেন।

বিভিন্ন বক্তারা বলেন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে যাচ্ছেন নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান শান্তি।
তিনি প্রায় বিশ বছর যাবত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছে নিষ্ঠার সাথে, কখনো লোভ-লালসার জন্য রাজনীতি করে না নিজেকে সর্বসময় বিলিয়ে দিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে।
জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই অর্থ-সম্পদের পিছে দৌড়ায় নাই,সকলের প্রিয় শান্তি ভাই। যদি সে অর্থের পিছে দৌড়াইতো তাহলে অডেল টাকার মালিক হইতে পারতো, কিন্তু কখনো লোভের বশবর্তী হয় নাই।এলাকায় ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে পরিচিত আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উনার মত একজন শান্তিপ্রিয় মানুষকে চেয়ারম্যান হিসাবে পেতে চাই।

এ সময় মুজিবুর রহমান শান্তি বলেন আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের ভালোবাসা নিয়ে সারাজীবন আপনাদের সেবা করতে পারি।

সভাপতিত্ব করে সাবেক মেম্বার মোঃ জয়নাল আবেদীন।সভা পরিচালনা করেন মোহাম্মদ ডালিম মোল্লা। এসময় আরো বক্তব্য রাখেন আব্দুল কাদির, তাহের মিয়া, জমশেদ আলী, নুরুল ইসলাম, শাহাজান, মাসুয়া মেম্বার, জহির, সুলতান মিয়া, নায়েব আলী, সুরুজ মিয়া। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ রাইজ উদ্দিন মদ আলিম মোল্লা মোঃ ফজলু মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *