1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
দাউদকান্দি পৌর নির্বাচনে আগাম প্রচারণায় ভোটারদের মাঝে উৎসাহ জাগাচ্ছেন সিমিন চৌধুরী - দৈনিক আজকের মেঘনা
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি। মেঘনায় শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়। মেঘনায় মা সমাবেশ অনুষ্ঠিত। মেঘনায় গ্রামীন বাজার উন্নয়ন কাজে অনিয়ম উপজেলা প্রকৌশলীকে কারণ দর্শানোর নোটিশ। মেঘনায় ঝুঁকিপূর্ণ ভবনে কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান। মেঘনায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় আগামী ১৫ দিনের মধ্যে সকল অবৈধ ঝোপ তুলে ফেলার নির্দেশ ইউএনও’র। মেঘনায় টানা উত্তেজনার মধ্য দিয়ে পার হলো ৩১ আগস্ট। মেঘনার গর্ব রাইয়ান রহমান। মেঘনায় গ্রাম পুলিশের ইউনিয়ন-উপজেলা কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত। জেলা পরিষদ নির্বাচনে আগাম প্রচারণার শীর্ষে কাইয়ুম হোসাইন।

দাউদকান্দি পৌর নির্বাচনে আগাম প্রচারণায় ভোটারদের মাঝে উৎসাহ জাগাচ্ছেন সিমিন চৌধুরী

লিটন সরকার বাদল
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ২৪০ বার পঠিত
আসন্ন দাউদকান্দি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আগাম প্রচার-প্রচারণায় ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা ও পজেটিভ জাগরণী ভাব ও সুচিন্তা তৈরী করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী তাসলিমা চৌধুরী সিমিন। তিনি ভোটারের মন জয়ে আগে-ভাগে মাঠে কাজ করছেন,দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় উপাসনালয়ে তার সরব উপস্থিতি লক্ষণীয়। ভোটের হিসেব-নিকেষে তিনিও এ নির্বাচনে একজন প্রভাবশালী প্রার্থী। দাউদকান্দি পৌরসভার সাবেক মেয়র মরহুম শাহ আলম চৌধুরীর মেয়ে তাসলিমা চৌধুরী সিমিন ইতিমধ্যে বাবা’র ও নিজস্ব ইমেজ কাজে লাগিয়ে পৌর এলাকার প্রতিটি গ্রামের মানুষের কাছে গিয়ে দোয়া চাইছেন।
রবিবার সকালে ৪ নং ওয়ার্ডের তুজারভাঙ্গা, উত্তর সতানন্দি গ্রামে গণসংযোগ কালে উপস্থিত সাংবাদিকদের প্রশ্ন উত্তরে তাসলিমা চৌধুরী সিমিন বলেন, নারীর উন্নয়ন ছাড়া একটি সমাজ কখনোই এগোতে পারে না। কারণ, সমাজের অর্ধেক নারী। আর যদি নারীরা নিজেদের সমানভাবে গড়ে তুলতে না পারে, তবে এই সমাজ কীভাবে গড়ে উঠবে? বর্তমান সরকার বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চায় উল্লেখ করে সিমিন চৌধুরী বলেন, কোনো সমাজের অর্ধেক জনগোষ্ঠীকে পেছনে রেখে সে সমাজের নিজের পায়ে দাঁড়ানো সম্ভব নয়। তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পরপরই সরকারি চাকরিতে নারীদের জন্য ১০ শতাংশ কোটা রাখার মতো নানা উদ্যোগ নিয়েছিলেন। আর এ জন্যই বাংলাদেশে আজ নারীর ক্ষমতায়নে এই ব্যাপক উন্নয়ন ও অগ্রযাত্রা সম্ভব হয়েছে।’ আমি দাউদকান্দির নারীদের উদ্যোক্তা করার পাশাপাশি তাদের জন্য নানা ধরনের সুযোগ সৃষ্টিতে কাজ করে যাবো , যাতে তারা সাহসিকতার সঙ্গে সমাজে তাদের স্থান করে নিতে পারে। এসময় উপস্থিত ছিলেন, ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার নীল কমল দাস, সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আলম, তরুণ প্রজন্মের আইকন বিশিষ্ট ব্যাবসায়ী রোমান রাজীব চৌধুরী, মোঃ সাইফুর রহমান ভুইয়া (রুবেল), মোঃরুহুল আমিন, মোঃ সোহেল, সালাউদ্দিন, সাত্তার, মোজাম্মেল, রাসেল, ইয়াসিন, রাকিব,রনিসহ আরও অনেকে।
সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউজটি শেয়ার করুন :

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews
Translate »
error

আমাদের লাইক, কমেন্ট শেয়ার করে সাথেই থাকুন