দাউদকান্দি ও মেঘনায় ইঞ্জিঃ আব্দুস সবুরের জাতীয় শোক দিবসের নানা কর্মসূচীতে অংশ গ্রহন।

দাউদকান্দি উপজেলা

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইঞ্জিনির্য়াস ইন্সিটিটিউট বাংলাদেশ (আইইবি)সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সবুর জাতীয় শোক দিবসে দাউদকান্দি ও মেঘনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীর নানা কর্মসূচিতে অংশগ্রহন করেন।

শনিবার (১৫ আগষ্ট) সকালে তিনি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে শোক সভায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।তিনি দাউদকান্দি ও মেঘনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শোক সভায় অংশ গ্রহন করেন। জাতীয় শোক দিবস উপলক্ষে তিনি দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বলেন, শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে। শোক দিবস আয়োজিত কর্মসূচীতে আর উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও হামর্দদ বিশ্ববিদ‍্যালয়ের ভিসি ড.আব্দুল মান্নান জয়,দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার,যুগ্ন সাধারণ সম্পাদক শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন,কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির সদস‍্য জি এস সুমন সরকার জেলা পরিষদ সদস‍্য পারুল আক্তার, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী,জাকির নেওয়াজ সোহেল,ছাত্তার তালুকদার, উপজেলা মহিলা যুবলীগের সাধারন সম্পাদক দিপালী ভূঁইয়া দিপা, পৌর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান মুক্তা, সাংগঠনিক সম্পাদক নূরুল আমীন,আনোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগ আহবায়ক শাহজাহান খন্দকার,যুগ্ন আহবায়ক আক্তার ফকির,বিল্লাল মজুমদার, পৌর সেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক মোঃ মনির হোসেন,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন আপনসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *