দাউদকান্দি উপজেলা চেয়ারম‍্যানের সহধর্মিনীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা।

দাউদকান্দি উপজেলা

 

দাউদকান্দি উপজেলায় গত ২০ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে টানা (২য় বার) নির্বাচিত চেয়ারম‍্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলীর সহধর্মীনি রুহানী আমরিন টুম্পা, উপজেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে সৌহাদ‍্যপূর্ন ও আনন্দঘন পরিবেশে সৌজন‍্য সাক্ষাত পরিচিতি ও মতবিনিময় করেন।

আজ শনিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলা চেয়ারম‍্যান এর সরকারী বাসভবন পায়রায় এ সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম‍্যান পত্নী তার স্বামী মেজর (অব.) মোহাম্মদ আলীকে পুনরায় নির্বাচিত এবং আস্থা ও সমর্থনের জন‍্য দাউদকান্দিবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, মেজর (অব.) মোহাম্মদ আলী নিজ পরিবারকে ঢাকায় রেখে দাউদকান্দির মানুষের সেবায় আত্ন নিয়োগ করেছেন। এ জন‍্য সন্তানেরা স্নেহ ভালবাসা বঞ্চিত হলেও তিনি গর্বিত বলে জানান।

উল্লেখ্য,এবার রুহানী আমরিন টুম্পার একটি নির্বাচনী প্রচারণার ভিডিও ফেইস বুকে ২২ লক্ষ ভিওয়ার্স হয়ে আলোড়ন তৈরী হয়েছে।

সদ‍্য সমাপ্ত নির্বাচনে সরাসরি নৌকার পক্ষে দিন-রাত মাঠে থেকে প্রচার-প্রচারণা গণসংযোগ করে সদা-হাস‍্যজ্জল রুহানী আমরিন এর রুচিশীল ব‍্যক্তিত্ব ও সাবলীল বক্তব‍্য দৃষ্টি কাঁড়ে গণমাধ‍্যম কর্মীদের। আলোচনার পুরোটা সময় জুড়েই কথার ফুলজুড়িঁতে মুখরিত ছিল সভাস্থল। মতবিনিময়কালে উঠে আসে রুহানী আমরিন টুম্পার ব‍্যক্তি, পারিবারিক, রাজনীতিসহ বিভিন্ন প্রসঙ্গ। এরপর প্রাণবন্ত আলোচনা শেষে মিসেস মোহাম্মদ আলী সাংবাদিকদের ধন‍্যবাদ জানিয়ে আলোচনা শেষ করেন।

এসময় উপস্থিত ছিলেন, স্হানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *