দাউদকান্দিতে ফ্যামিলি হাসপাতালের দ্বিতীয় শাখার উদ্বোধন ও ফ্রী চিকিৎসা সেবা।

দাউদকান্দি উপজেলা

 

স্বাস্থ্য সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে কুমিল্লার দাউদকান্দি উপজেলার শ্রীরায়েরচর বাজারের দ্বিতীয় ফ্যামিলি হাসপাতালের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ দৃঢ় মনোবল ও মানবতার উপর ভর করে দিনে দিনে মানুষের মন জয় করে সুনামের সাথে গ্রাম অঞ্চলের তৃণমূলে স্বাস্থ্য সেবাদানের লক্ষে ফ্যামিলি হাসপাতালের দ্বিতীয় শাখার সূচনা করেন।এতে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন, দাউদকান্দি পৌরসভার সাবেক মেয়র ও হাসপাতালের চেয়ারম্যান হাজী ভিপি আব্দুস সাত্তার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাসপাতাল এর ভাইস-চেয়ারম্যান ডা. একেএম সামসুদ্দিন, পদুয়া ইউপি চেয়ারম্যান এসএম মনির হোসেন।

হাসপাতালের পরিচালক আবুল কালাম জানান, ফ্রী ক্যাম্পয়েইন এর মাধ্যমে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা প্রদান করে উদ্বোধন এর মধ্য দিয়ে আমাদের ফ্যামিলি হাসপাতাল দ্বিতীয় শাখার যাত্রা শুরু হলো।আমাদের প্রধান লক্ষ তৃণমূল পর্যায়ের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণের স্বাস্থ্য সেবা প্রধান করা।অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, হাসপাতাল এর পরিচালক আবুল কালাম কালা,পরিচালক বিল্লাল হোসেন, ডা. বকুল রানি শাহা,ডা.শহিদুল ইসলাম ও রায়হান ভূঁইয়া কাজল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *