ঢাকা-৫ উপনির্বাচনে কাজী মনিরুল ইসলাম মনুকে মনোয়ন দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ।

নারায়ণগঞ্জ ঢাকা বিভাগ
ঢাকা-৫ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কাজী মনিরুল ইসলাম মনু। সোমবার নিজ বাসা থেকে ভিডিও কনফারেন্সে এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শূন্য হওয়া ঢাকা-৫ সংসদীয় আসনের উপ নির্বাচনে তিন বারের সফল কাউন্সিলর ও যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আ’লীগের মনোনয়ন দেয়ায় আওয়ামীলীগের সভাপতি (মাননীয় প্রধানমন্ত্রী) জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন মাটি ও গণমানুষের নেতা আহাম্মেদ মোহাম্মদ আলী বাপপু।
কাজী মনিরুল ইসলাম মনু রাজধানীর যাত্রাবাড়ী ঐতিহ্যবাহী কাজী পরিবারে ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন। পারিবারিক ঐতিহ্যের সূত্র ধরেই তার রাজনীতিতে যোগদান। ১৯৬৯ সালে জগন্নাথ কলেজে পড়া অবস্থায় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে মনুর হাতেখড়ি। সাংগঠনিক দক্ষতায় কলেজ ছাত্র সংসদের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।
ঢাকা-৫ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ফলে আগামী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই এই আসনে ভোটগ্রহণ হবে।
প্রসঙ্গত, গত ৬ মে সরকারদলীয় এমপি হাবিবুর রহমান মোল্লা মৃত্যুবরণ করায় ঢাকা-৫ আসনটি শূন্য ঘোষণা করে ইসি। কোনো আসন শূন্য ঘোষণার পরবর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠানের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে।সৎ ও ত্যাগি কাজী মনিরুল ইসলাম মনু আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় দলীয় নেতা কর্মী সহ সর্বস্তরের জনগনের মধ্যে আনন্দময় পরিবেশ বিরাজ করছে।আহাম্মেদ মোহাম্মদ আলী (বাপপু) অভিনন্দন বার্তায় জানান কাজী মনিরুল ইসলাম মনুকে মনোনয়ন দেওয়ায় ঢাকা ৫ আসনের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ বেজায় খুশি। আগামী ১৭ তারিখ দল-মত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে মনু ভাই কে নির্বাচিত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *