কুলিয়ারচরে কর্মহীনদের মাঝে জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ।

ঢাকা বিভাগ কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জেলা পরিষদের পক্ষ থেকে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে

বোববার ( ১৯ এপ্রিল ) বিকালে উপজেলার ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূঞা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৪০টি কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন, প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী ও জেলা পরিষদের সদস্য উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর ইউপি চেয়ারম্যান লায়ন মুহাম্মদ শাহ্ আলম, ফরিদপুর ইউনিয়নের দায়িত্বে থাকা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, জেলা পরিষদের স্টাফ মোঃ সুমন মিয়া ও উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী মোঃ বিল্লাল হোসেন।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেককে ১০ কেজি করে চাল, ২ কেজি করে আলু, ১ কেজি করে ডাল, ১ লিটার করে সোয়াবিন তেল, ২ টা করে সাবান ও ১টা করে মাস্ক দেওয়া হয়।

এর আগে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী করোনা সংক্রমণ থেকে বাঁচার জন্য উপস্থিত সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে যার যার ঘরে থাকার অনুরোধ জানান।

এসময় জেলা পরিষদের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান বলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে এ উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৩৮০ টি কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *