কুমিল্লার তিতাসে দুর্ধর্ষ ডাকাতি ফিল্ম স্টাইলে

তিতাস উপজেলা

 

কুমিল্লা জেলার তিতাস উপজেলার করিকান্দি সদর ইউনিয়নের চর রাজাপুর গ্রামের মোঃ হাবিবুর রহমানের চকের মাঝে নির্জন একাকী বাড়িতে রাত প্রায় ১টার সময় চলে ফিল্ম স্টাইলে দুর্ধর্ষ ডাকাতি।
দশ বারোজনের একটি সংঘবদ্ধ ডাকাতদল গেইটের প্রধান ফটকের তালা ভেঙ্গে প্রবেশ করে।

মোঃ হাবিবুর রহমান জানান দশ বারোজনের একটি সংঘবদ্ধ ডাকাতদল আমার রুমের দরজা ভেঙ্গে আমাকে হাত পা বেঁধে ফেলে কস্টেপ দিয়ে, এবং আমাকে বলে যদি কোন আওয়াজ করোস তাহলে ঘরের সবাইকে মেরে ফেলবো।
এই হত্যার হুমকি দেওয়া তে আমরা ভীত হয়ে পড়ি এবং আমাদেরকে বড় বড় রামদা চুরি চাক্কু ও বিভিন্ন অস্ত্র প্রদর্শন করে যা দেখে আমরা ভয়ে ভীতু হয়ে পরি।

আমাদেরকে আরও বলেন কোথায় কোথায় টাকা স্বর্ণ গহনা আছে তাড়াতাড়ি দিয়ে দাও নাইলে জবাই করে ফেলবো।
আমাদেরকে আরও বলেন আমরা জানি তোমাদের কোথায় কোথায় টাকা পয়সা এবং স্বর্ণঅলংকার আছে।যদি আমাদের কাজে বাধা দাও তাহলে এক একটা করে জবাই করে ফেলবো।এ সময় আমাদের কাছ থেকে শোকেস, ওভারড্রয়েব,স্টিলের আলমারি ভেঙে নগদ দুই লক্ষ টাকা ও ১৪ থেকে ১৫ ভরি স্বর্ণ অলংকার ও চারটি দামি মোবাইল ফোন সেট নিয়ে যায় ডাকাতরা।

পরিবারের সকল সদস্যরা ভীতু হয়ে আছেন ঘরের সবাইকে মেরে ফেলার হুমকি দিয়ে যায় ডাকাত দলের সদস্যরা, তারা আরো বলেন নিশ্চয়ই সবকিছু খবরা-খবর রাখতেন কারণ আমাদের যেখানে খালি রুমগুলা ছিল ওই রুমের কোন তালা ভাঙ্গা হয় নাই বা প্রবেশ করে নাই, একমাত্র প্রবেশ করেছে আমরা যে রুম গুলোতে আমরা থাকি, তারা নিশ্চয়ই সব কিছু ক্লিয়ার হয়ে আমাদের বাড়িতে ডাকাতি করতে এসেছে।সর্বশেষ মামলার প্রস্তুতি চলছে, এবং তিতাস থানার ওসি সৈয়দ মোঃ আহসানুল ইসলাম ও সেকেন্ড অফিসার এসআই মধুসূদন বাবু ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *