কাবিখা কাবিটা বরাদ্দের পাশাপাশি নিজ অর্থায়নে অনেক রাস্তার কাজ করে যাচ্ছেন জাকির হোসেন।

কুমিল্লা চট্টগ্রাম বিভাগ

কুমিল্লার মেঘনা উপজেলা মানিকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে , মানিকারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি ,বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর ,জাকির হোসেন মানিকারচর ইউনিয়নের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়নের কাজ করে যাচ্ছেন।

কুমিল্লা ১ আসনের এমপি মেজর জেনারেল (অব) সুবিদ আলী ভূঁইয়া এর, কাবিখা ও কাবিটা এর বরাদ্দের কাজের দায়িত্ব দেওয়া হয় জাকির হোসেনকে।
তারই ধারাবাহিকতায় জয়পুর হতে বাঘাইকান্দা রাস্তা ও বল্লবের কান্দি স্কুল থেকে তালোকের গ্রাম বক্তার বাড়ি পর্যন্ত মাটি কাটার কাজ করে যাচ্ছেন। এবং বিভিন্ন গ্রামের সংযোগ সড়ক পর্যন্ত কানেক্টিং রাস্তাগুলো নিজ অর্থায়নে নির্মাণ করে যাচ্ছেন, উক্ত রাস্তা নির্মাণ পরিদর্শনকালে তিনি বলেন আমি চেয়ারম্যান না হয়েও মানিকারচর ইউনিয়ন বাসীর পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি, আমার নিজ অর্থায়নে অনেকগুলো রাস্তা আমি করেছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্লোগান, “গ্রাম হবে শহর ,আসবে আলোর প্রহর” এই স্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে মাননীয় এমপি মেজর জেনারেল (অব)সুবিদ আলী ভূঁইয়ার দিকনির্দেশনায় উন্নয়নের কাজ করে যাচ্ছেন।
এ সময় উপস্থিত ছিলেন: মানিকারচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাতেন খন্দকার, ছাত্রলীগ নেতা ইব্রাহিম হাসান রাহুল ,সেলিম রেজা, আল আমিন সিকদার ,আওলাদ হোসেন ,সোহাগ মিয়া, প্রমুখ,।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *