1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান আকবর আলী - দৈনিক আজকের মেঘনা
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি। মেঘনায় শিক্ষকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়। মেঘনায় মা সমাবেশ অনুষ্ঠিত। মেঘনায় গ্রামীন বাজার উন্নয়ন কাজে অনিয়ম উপজেলা প্রকৌশলীকে কারণ দর্শানোর নোটিশ। মেঘনায় ঝুঁকিপূর্ণ ভবনে কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান। মেঘনায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় আগামী ১৫ দিনের মধ্যে সকল অবৈধ ঝোপ তুলে ফেলার নির্দেশ ইউএনও’র। মেঘনায় টানা উত্তেজনার মধ্য দিয়ে পার হলো ৩১ আগস্ট। মেঘনার গর্ব রাইয়ান রহমান। মেঘনায় গ্রাম পুলিশের ইউনিয়ন-উপজেলা কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্ঠিত। জেলা পরিষদ নির্বাচনে আগাম প্রচারণার শীর্ষে কাইয়ুম হোসাইন।

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান আকবর আলী

দৈনিক আজকের মেঘনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ বার পঠিত
হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ আসন্ন ইউপি নির্বাচনে সাপাহার সদর ইউনিয়ন পরিষদে আবারও চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে চান ইউপি চেয়ারম্যান আকবর আলী। তিনি গত নির্বাচনে বাংলাদেশ অাওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে ভোট যুদ্ধে চেয়ারম্যান নির্বাচিত হন। ইতিমধ্যে তিনি আবারও চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাবার লক্ষে প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লায় ঘুরে ভোটারদের খোঁজ খবর নিচ্ছেন। দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করে তিনি মতবিনিময় এবং উঠান বৈঠকও করছেন বলে জানাগেছে।

তিনি বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। ১৯৯২ হতে ২০০৪ সাল পর্যন্ত সাপাহার সদর ইউনিয়নে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলাম। ২০০৫ হতে ২০০৮ সাল পর্যন্ত উপজেলার কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং ২০০৯ সাল হতে ২০২১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে সাংগঠনিক দায়িত্ব পালন করেছি। ২০২১ সালে উপজেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়ে দলীয় কর্মকান্ড ও সকল কর্মসূচী সততা ও নিষ্ঠার সাথে পালন করছি।

তিনি আরও বলেন, গত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। একজন দলীয় চেয়ারম্যান হিসাবে দল ও সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে এলাকায় সার্বিক উন্নয়নের ব্যপারে স্থানীয় সংসদ সদস্য ও বর্তমান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মহদোয়ের দিক নির্দেশনায় কাজ করে আসছি। যার ফলশ্রুতিতে শের-ই-বাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ কর্তৃক প্রদত্ত শের-ই-বাংলা এ.কে ফজলুল হক স্বর্ণ পদক-২০১৬, মানবাধিকার শান্তি পদক-২০১৭, মানবাধিকার পিচ এওয়ার্ড-২০১৭, হিউম্যান রাইটস্ কালাচারাল সোসাইটি কর্তৃক প্রদত্ত শের-ই-বাংলা এ.কে ফজলুল হক সম্মননা পদক-২০১৭, বঙ্গবুন্ধ কালচারাল ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত বঙ্গবন্ধু সম্মননা পদক-২০১৭, জাতীয় কবি সম্মননা পদক-২০১৮, গ্রাম আদালত পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০১৮ (নওগাঁ জেলা ও সাপাহার উপজেলা শ্রেষ্ঠ), জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ কর্তৃক প্রদত্ত মানবাধিকার শান্তি পদক-২০১৮(শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসাবে), মানবাধিকার জোট কর্তৃক প্রদত্ত বৈশাখী সম্মাননা-১৪২৫(২০১৯), আঞ্চলিক ভাষা ও বাঙ্গালী সংস্কৃতি পরিষদ কর্তৃক প্রদত্ত একুশে স্মৃতি গোল্ডেল এ্যাওয়ার্ড-২০১৯(নওগাঁ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসাবে), শের-ই-বাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ কর্তৃক প্রদত্ত শের-ই-বাংলা এ.কে ফজলুল হক স্বর্ণ পদক-২০২০, গ্রাম আদালত পারফরম্যান্স এ সমগ্র বাংলাদেশে শ্রেষ্ঠ-২০২০ এবং বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম হতে “কোভিড-১৯” মোকাবেলায় সফল চেয়ারম্যান হিসাবে সম্মাননা সনদ প্রাপ্তি সহ বিভিন্ন সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কার ও সম্মাননা লাভ করেছি। এরই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও আসন্ন ইউপি নির্বাচনে ১ নং সাপাহার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন মো. আকবর আলী।
সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউজটি শেয়ার করুন :

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews
Translate »
error

আমাদের লাইক, কমেন্ট শেয়ার করে সাথেই থাকুন