ঈদে শিমুলিয়া ঘাটে দায়িত্বে থাকা ইউএনও করোনায় আক্রান্ত

মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাবিরুল ইসলাম খানের করোনা শনাক্ত হয়েছে। সোমবার (১ জুন) সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি বলেন, তার করোনা পজিটিভ রিপোর্ট সোমবার আমাদের হাতে এসেছে।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম সময় নিউজকে বলেন, ঈদে শিমুলিয়া ঘাটে ডিউটিতে গিয়েছিলাম। এরপর থেকে কাশি হচ্ছিল। তাই সন্দেহ দূর করতে ২৯ মে সোয়াব দিয়েছিলাম। পরে রিপোর্টে পজিটিভ এসেছে। এখন বাংলোতেই হোম কোয়ারেন্টাইনে আছি। আরও ১০ দিন পর দ্বিতীয় টেস্ট করালে বুঝতে পারব করোনা জয় করতে পারলাম কি না।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা একজন সম্মুখযোদ্ধা হিসেবে করোনা প্রতিরোধে রাতদিন কাজ করছিলেন। যখনই কোনো করোনা রোগীর খবর পেয়েছেন সাথে সাথে সেখানে ছুটে গিয়েছেন। লকডাউন করেছেন করোনা শনাক্তের বাড়ি। তাদের জন্য ত্রাণের ব্যবস্থা করেছেন। হাট-বাজার বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

তার এ সাহসী কাজের জন্য লৌহজংয়ে করোনা ততটা ছড়াতে পারেনি। তিনি ভয়ভীতি দূরে রেখে করোনা শনাক্ত রোগীদের পাশে ছিলেন। তিনি সবার কাছে দোয়া চেয়ে বলেন, নিজ বাসায় আইসোলেশনে থাকলেও উপজেলাবাসীর কল্যাণে এবং করোনা মোকাবিলায় সরকারের সব নিদের্শনা বাস্তবায়নের ফোনে ও অনলাইনে কাজ করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *