1. dainikajkermeghna@gmail.com : Saiful :
  2. alauddinislam015@gmail.com : মো: আলাউদ্দিন : মো: আলাউদ্দিন
  3. mahdihasan990@gmail.com : Mahdi Hasan : Mahdi Hasan
  4. najmulhossin2050@gmail.com : Najmul Hossain : Najmul Hossain
  5. sz.rony766@gmail.com : শহীদুজ্জামান রনী। : Sz rony
আমি উন্নয়নে বিশ্বাসী তাই দাউদকান্দি বাসী আমার পক্ষে আসবে। আমানউল্লাহ এসডু - দৈনিক আজকের মেঘনা
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন

আমি উন্নয়নে বিশ্বাসী তাই দাউদকান্দি বাসী আমার পক্ষে আসবে। আমানউল্লাহ এসডু

স্টাফ রিপোর্টার লিটন সরকার বাদল
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৭ বার পঠিত

 

দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী বর্তমানে ভাইস চেয়ারম্যান মো. আমানউল্লাহ এসডু বলেছেন,আমি উন্নয়নে বিশ্বাসী দাউদকান্দি বাসী আমার পক্ষে আসবে, আমি শতোভাগ আশাবাদী জনগণের রায়ে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হবো।

তিনি আরো বলেন, জনগণের জন্য আমি ও উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলীর নেতৃত্বে উন্নয়নমুলক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছি।দাউদকান্দি থেকে
মাদক নির্মূল ও বাল্য বিবাহরোধে আমরা ইতিবাচক ও অগ্রণী ভূমিকা রেখেছি।
তাই আমি আশা করি জনগণ আমাদের কাজের মূল্যায়ন করবে।এক কথায় এবারো দাউদকান্দিবাসি আওয়ামীলীগ এর পুরান প্যানেলে আস্থা রেখে ভোট দিয়ে আমাদের বিজয়ী করবেন। তিনি আরো বলেন,” নিজের চাহিদা বলতে মালিকের (আল্লাহ)কাছে তেমন কিছুই চাওয়ার নেই,মালিকের কৃপায় যদি আবার নির্বাচিত হতে পারি তাহলে সুখেদুঃখে দাউদকান্দিবাসির পাশে থাকবো। তিনি কথা বলতে গিয়ে আরো বলেন,” সকলেই গাড়ি,বাড়ি অট্রালিকা আর প্রাসাদ গড়ার স্বপ্ন দেখেন,আমি সেই স্বপ্ন দেখি নি,আমি স্বপ্ন দেখি অসহায় মানুষের সেবা করা,অসহায় মানুষকে নিয়েই আমার স্বপ্ন অটুট থাকবে- ইনশাল্লাহ।

 

তিনি ব্যক্তিগতভাবে কঠোর পরিশ্রমী সফল ও সুনামধন্য প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও ব্যবসাবান্ধব মানুষ,প্রায় সময় অবসরে ব্যবসা প্রতিষ্ঠানে সময় দেন। চাল-চলনে,বলনে খুব নিরহংকারী, নির্লোভী ও সাদামনের মানুষ। সমাজের উঁচু শ্রেণি থেকে শুরু করে নিচু শ্রেণির মানুষকে একই ভালোবাসায় কাছে ও বুকে টানেন।মনে- প্রাণে মানুষের
সুখে-দুঃখে মানুষকে আপনজনের মতো করে বুকে টানেন। সে হিসেবে তিনি একজন সাদা মনের মানুষ। দল বা নিজের পদবীর নাম ভেঙে কখনো বাড়তি কোনো সুযোগ গ্রহণ করেন নি। এমন মানুষের সংখ্যা এ সমাজে বিরল। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসি হয়ে আ.লীগের রাজনীতিতে দীর্ঘদিন ধরে জড়িত আছেন। তিনি অনেক ত্যাগ আর চড়াই-উতরাই আর বিসর্জনের বিনিময়ে আ.লীগের দুঃসময়ে পাল তোলা নাবিকের মতো শক্ত হাতে দলের হাল ধরেন, পৌরসভায় আ.লীকে সুসংগঠিত ও শক্তিশালী করনেও তাঁর ভূমিকা প্রশংসনীয়। কথা বার্তা ও বক্তৃতায় তিনি আঞ্চলিক শব্দ ব্যবহার করে বক্তৃতাকে করে তুলেন সজিব ও প্রাণবন্ত। পরিশেষে নি:সংশয়ে বলা যায়, দাউদকান্দি উপজেলা ভাইস-চেয়ারম্যান আমানউল্লাহ এসডু আসলেই একজন উদার ও মানবতাবাদী সরল মনের মানুষ।

সবশেষে তিনি বলেন, আমি জনপ্রতিনিধির দায়িত্বে থাকাকালীন কোনো কানাকড়ির সুযোগ-সুবিধা গ্রহণ কর নি,আমি দুর্নীতিমুক্ত একজন মানুষ।চেষ্টা করেছি বিপদআপদে অসহায় মানুষের পাশে থাকতে। জনকল্যাণই আমার চিন্তা। তিনি আরো বলেন, আমি করোনাকালীন সময়ে কর্মহীনদের নিজস্ব অর্থ দিয়ে সহযোগীতা করেছি।এ নির্বাচনে
আমার ভালো মন্দ বিচারের রায় জনগণ দিবে। দাউদকান্দি উপজেলা পরিষদে আসন্ন নির্বাচনে তিনি ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতার বিষয়ে বলেন,আমি জনগণের ভালোবাসায় ধন্য।বাকী জীবনে জনসেবা করতে চাই।তাই এ নির্বাচনেও দাউদকান্দি উপজেলাবাসি আমাকে ভোট দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আমি দাউদকান্দিবাসির দোয়া ও সহযোগীতা কামনা করছি।
এবারো দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন তার বিজয়ের পথ অনেকটা সুগম কারণ তার রয়েছে ব্যক্তিগত ও পারিবারিক ভোট ব্যাংক। তাছাড়া তার বাড়ি পৌর এলাকায় হওয়াতে আরো পজিটিভ বাড়তি সুবিধা। বিভিন্ন শ্রেণির মানুষের সাথে কথা বলে জানা যায়,এ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে আমানউল্লাহ এসডুকেই চায় পুনরায়। তার কর্মী-সমর্থকরা মনে করেন ভোটের দৌঁড়ে তার কোনো বিকল্প নাই।তাই বলা যায়,হয়তো পুনরায় তিনিই নির্বাচিত হতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী মোঃ মোহন সরকার, দাউদকান্দি পৌর যুবলীগের নেতা খন্দকার সালাম, যুবলীগ নেতা খন্দকার শাহজাহান, ছাত্র লীগের নেতা মোঃ রবিউল সরকার বাবুসহ কয়েক শতাধিক নেতা কর্মী।

সামাজিক যোগাযোগের মাধ্যমে নিউজটি শেয়ার করুন :

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
কপিরাইটঃ ২০১৯ দৈনিক আজকের মেঘনা এর সকল স্বত্ব সংরক্ষিত।
Theme Customized BY LatestNews
Translate »
error

আমাদের লাইক, কমেন্ট শেয়ার করে সাথেই থাকুন