আগামী ইউপি নির্বাচনে জনগণের সমর্থন প্রত্যাশী মুজিবুর রহমান মুজিব।

চট্টগ্রাম বিভাগ কুমিল্লা

কুমিল্লার মেঘনা উপজেলা রাধানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ,সাবেক রাধানগর ইউনিয়ন চেয়ারম্যান মমতাজ উদ্দিন এর ছেলে ও মেঘনা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক বর্তমান আওয়ামী লীগের সদস্য মজিবুর রহমান মুজিব রাধানগর ইউনিয়নের সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া চেয়েছেন।
কুমিল্লা ১ আসনের এমপি মেজর জেনারেল (অব) সুবিদ আলী ভূঁইয়া এর। কাবিখা ও কাবিটা এর বরাদ্দ পেয়ে লক্ষনখোলা প্রাইমারি স্কুল থেকে দূলব্দি গ্রাম পর্যন্ত বিলের মধ্য দিয়ে একটি রাস্তা নির্মাণ করে যাচ্ছেন, উক্ত রাস্তা নির্মাণ পরিদর্শনকালে তিনি এ বক্তব্য প্রদান করেন। তিনি আরো বলেন আমি চেয়ারম্যান না হয়েও রাধানগর ইউনিয়ন বাসীর পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি, আমার নিজ অর্থায়নে অনেকগুলো রাস্তা আমি করেছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্লোগান, “গ্রাম হবে শহর আসবে আলোর প্রহর” এই স্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে মাননীয় এমপি মেজর জেনারেল (অব)সুবিদ আলী ভূঁইয়ার দিকনির্দেশনায় উন্নয়নের কাজ করে যাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মেঘনা উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি হালিমা রহমান, সাত্তার মিয়া, ইকবাল হোসেন, দুলাল মিয়া, নাজির আহমেদ, সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *