অসহায় এক বোনের বিবাহের জন্য এগিয়ে আসলো ❝দশ টাকার সঞ্চয়❞ স্বেচ্ছাসেবী সংগঠন

বাংলাদেশ

অসহায় এক বোনের বিবাহের জন্য আর্থিক সহযোগিতা প্রদান

 

অসহায় এক বোনের বিবাহের জন্য এগিয়ে আসলো ❝দশ টাকার সঞ্চয়❞ স্বেচ্ছাসেবী সংগঠন

 

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধি

গাজীপুরে এক বৃদ্ধ বাবা রিকশা চালিয়ে কোনো রকম জীবন যাপন করেন, প্রতিদিন যে টাকা আয় করেন তাতে দিয়ে তার সংসার চালানোই খুব কষ্টকর। টাকার অভাবে তার ছোট মেয়ের বিয়ে দিতে পারছেন না। এমন সংবাদ জানতে পারেন স্বেচ্ছাসেবী সংগঠন “আর্ত মানবতার সেবায়-দশ টাকার সঞ্চয়” গাজীপুর শাখার সদস্যরা। সংবাদ জানার পরে ওই মেয়ের বিয়ের খরচের জন্য উদ্যোগ নেয় গাজীপুর শাখা কমিটির সকল সদস্যরা কিভাবে এই মেয়ের বিয়ে দেওয়া সম্ভব।

 

তারা সবাইকে বোনটির জন্য সহযোগীতার প্রস্তাব জানালে অনেকে এগিয়ে আসেন। এবং বোনটির বিয়ের জন্য গাজীপুর শাখার সদস্যরা সাধ্যমত কিছু আর্থিক সহযোগীতা করেন।

 

স্বেচ্ছাসেবী সংগঠন ❝দশ টাকার সঞ্চয়❞ গাজীপুর শাখার আহব্বায়ক তাসফিয়া রহমান বলেন, কৃতজ্ঞতা যানাই আমাদের সহযোদ্ধাদের যারা অক্লান্ত পরিশ্রম দিয়ে এ উদ্যোগটি বাস্তবায়ন করেছেন, এবং যারা আর্থিক সহযোগিতা দিয়ে এই বাবার মুখের হাসি এবং বোনের সুখের অংশীদ্বার হয়েছেন।

 

সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মারফুল হক বলেন, গাজীপুর শাখার এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়, দশ টাকার সঞ্চয় সৎ কাজে অসহায়ত্বের পাশে থাকতে চায় এবং থাকবে ইনশাআল্লাহ পরবর্তীতে এমন উদ্যোগ আমাদের প্রতিটি শাখায় হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *